২২
- জানুয়ারী
২০১৭
লিখেছেন : ওয়েব ম্যানেজার
চলছে শায়েস্তা খাঁ আমলং! ফ্রিতে নিয়ে নিন ডোমেইন + হোস্টিং !

কোডসপাজল দিচ্ছে লেখক, ব্লগার, প্রকাশনীর মালিক ও শখের লেখক/পাঠক –দের জন্য ফ্রি ডোমেইন + হোস্টিং অফার। আপনি যদি এই ক্যাটাগরীর কোন এক ক্যাটাগরীতে পড়েন এবং তৈরী করে নিতে চান আপনার অনলাইন আইডেন্টিটি, তাহলে আজই যোগাযোগ করুন কোডসপাজল টিমের সাথে। আমরা আপনার জন্য দিচ্ছি এই দারুন অফার। সেজন্য আপনাকে নিতে হবে আমাদের সৃজনশীল সুধীজন প্যাকেজটি। এই প্যাকেজের আওতায় আপনি পেয়ে যাবেন দারুন সব সুবিধাসহ ্একটি ওয়েবসাইট। আমাদের ডিজাইন প্যাকেজ শুরু হয় ৮০০০ টাকা থেকে। এই ফ্রি ফেব্রুয়ারি অফারে আপনি পাবেন ২০০০ টাকা ছাড়!!

[easy-pricing-table id=”3072″]

যেখানে আপনি আপনার লেখাগুলো বিভাগভিত্তিক সাজিয়ে রাখতে পারবেন। থাকবে ফেসবুক অটো শেয়ার সিস্টেম। এর মাধ্যমে আপনি যখনই কোন লেখা ওয়েবসাইটে পোষ্ট করবেন, অটোমেটিক সেই লেখা আপনার ফেসবুক পেইজে শেয়ার হয়ে যাবে। যা আপনার ফেসবুক পাঠকদের কাছে সহজেই আপনার ওয়েবসাইটকে পরিচিত করে দিতে সাহায্য করবে।

রেসপন্সিভ ডিজাইন টেকনিক সমর্থিত সাইটের ডিজাইন, পাঠকের যে কোন ডিভাইস থেকে এক্সেস সুবিধা দেবে। মোবাইল, ট্যাব, রিডারসহ নানা রকমের ভিন্ন সাইজের স্ক্রীনের জন্য অপটিমাইজড ওয়েবসাইট আপনার পাঠককে দেবে আরো বেশি পাঠের আনন্দ। তাই, দেরী না করে নিয়ে নিন আমাদের সৃজনশীল সুধীজন

অফারটি পেতে অর্ডার করুন বাটনে ক্লিক করে আমাদের ফেসবুক পেইজের ইনবক্সে মেসেজ করুন। আপনার নাম, ফোন নাম্বার এবং আপনি লেখক/ব্লগার/প্রকাশনী, সেটা জানিয়ে দিন আমাদের। আমরা যোগাযোগ করবো আপনার সাথে। এই সুযোগ হারাবেন না যেন..।

মন্তব্য করুন